শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

বিজ্ঞান চিন্তা কালেকশন





  বিজ্ঞান বিষয়ক ম্যাগাজিন  গুলোর মাঝে দেশের সবচেয়ে জনপ্রিয়  ম্যাগাজিন এর নাম বলতে গেলে প্রথমেই বলতে হয় বিজ্ঞান চিন্তার এর কথা , স্কুলের শিক্ষার্থী থেকে শুরু করে , ভার্সিটি পড়ুয়া যুবক সবারই পছন্দের ম্যাগাজিন বিজ্ঞান চিন্তা অনেকেই কাছাকাছি না থাকায় এই বই টা পড়তে পারেন না আবার অনেকে পুরাতন সংখ্যা খোঁজে খোঁজে হয়রান হয়ে গেলেও বই এর দেখা পান না , অনেকেই এই বই এর PDF চান বিভিন্ন যায়গায়।  আপনিও যদি সে দলের লোক হন তবে ভাই আপনাকেই খুঁজছিলাম , আপনার জন্য নিয়ে এসেছি এ বছরের বিজ্ঞান চিন্তার  বিশাল   কালেকশন । এখান থেকে ডাউনলোড করে খুব সহজে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটার দিয়ে পড়তে পারবেন । তাই দেড়ি না করে এখনি ডাউনলোড করে পড়া শুরু করুন আর যুগের সাথে তাল মিলিয়ে নিজের নলেজ কে আরো বাড়িয়ে তুলুন । 

 

বিজ্ঞান চিন্তা কালেকশনঃ

 

২০১৬



২০১৭









বই পাবলিশার দের ক্ষতি আমরা কখনোই কামনা করি না, পুরাতন ম্যাগাজিন এর জন্য যারা হেটে বেড়ায় তাদের সাহায্য করার জন্যই এ ক্ষুদ্র চেষ্টা । 

সার্চ করতে পারেনঃ biggan chinta pdf download , biggan chinta kutul 2017,biggan chinta,Science magazine pdf , বিজ্ঞান চিন্তা pdf , বিজ্ঞান  বই , বিজ্ঞান ম্যাগাজিন , বিজ্ঞান বই free Download.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন